মেসিকে ভুলে যেতে বললেন বার্সেলোনার কোচ

0
156

খবর৭১ঃ লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়ায় হতাশ বার্সার সমর্থকরা। মেসিকে ভুলে সমর্থকদের সামনের দিকে তাকানোর আহ্বান জানিয়েছেন বার্সার কোচ রোনাল্ড কোম্যান।

এক সাক্ষাৎকারে কোম্যান বলেন, যে কোনো ফুটবলারের একদিন শেষ থাকে। মেসি চলে গেছে, সেটা নিয়ে এখন আর আমাদের ভাবলে চলবে না। এখন আমাদের সামনের দিকে মনোযোগ দিতে হবে।

তিনি আরও বলেন, আমাদের দলে নতুন ফুটবলাররা আছেন এবং তাদের নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। এর জন্য আমাদের হাতে সময় আছে। এ মৌসুমে দলে তরুণ ফুটবলার যোগ দিয়েছে। ক্লাবের ভবিষ্যৎ নিয়ে কাজ করছি। গত কয়েক দিনে কী ঘটেছে তার ওপর মনোযোগ না দিয়ে ক্লাব নিয়ে ভাবা উচিত।

স্প্যানিশ ক্লাবটির জার্সিতে রেকর্ড ৩৫টি শিরোপা জেতেন মেসি। বার্সেলোনার হয়ে ৬৮২ গোল করে ক্লাবটির ইতিহাসে রেকর্ড গোলদাতা তিনি। লা লিগার সর্বোচ্চ গোলদাতাও আর্জেন্টাইন ফরোয়ার্ড। আরও অনেক রেকর্ডও রয়েছে তার নামের পাশে।

কোম্যান বলেন,অবশ্যই গোল করার ক্ষেত্রে আমাদের অনেক বেশি কঠিন পরিস্থিতি হবে। মেসি গত মৌসুমে ৩০ গোল করেছে, তাই অন্যদের আরও গোল করতে হবে। পরবর্তী ধাপে যেতে হবে এবং এখন ব্যক্তিগত খেলোয়াড়ের চেয়ে দলের চিন্তা করতে হবে।

বছরে ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দিলেন মেসি।
২ বছরের চুক্তিতে পিএসজিতে গেলেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক।

প্রসঙ্গত ২০০৪ সাল থেকে ২০২১ এই সময়ে বার্সার হয়ে খেলে মেসি করেছেন ৭০৯ গোল। ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি। বার্সার হয়ে মেসি জিতেছেন ১১ লা লিগা, ৮ স্প্যানিশ সুপার কাপ, ৬ কোপা দেলরে ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ। ছয় বার ব্যালন ডি’অর জিতেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here