বাগেরহাটে ব্যাংকের ভিতর থেকে মুক্তিযোদ্ধার টাকা চুরি

0
257

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটে ব্যাংকের ভিতর থেকে বখতিয়ার উদ্দিন (৬৬) নামের একজন মুক্তিযোদ্ধার এক লক্ষ ১১ হাজার টাকা চুরি হয়েছে। সোমবার (২৯ মার্চ) বেলা ১১টায় বাগেরহাট শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক, বাগেরহাট শাখায় এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন বলেন, ব্যাংক থেকে টাকা তুলে ব্যাগের মধ্যে রেখে অন্য একটি কাউন্টারের সামনে দাড়িয়ে ভাউচার লিখছিলাম। এসময় আমার পাশে একজন বোরকা পরিহিত নারী দাড়ানো ছিল। কিছুক্ষন পরে দেখি আমার ব্যাগের মধ্যে টাকা নেই।পাশের ওই নারীও নেই।ব্যাগের মধ্যে এক লক্ষ ১১ হাজার টাকা ছিল।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, টাকা চুরির বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
সোনালী ব্যাংক, বাগেরহাট শাখার ব্যবস্থাপক মোঃ জাহিদুল ইসলাম বলেন, একজন মুক্তিযোদ্ধা ব্যাংকের একটি কাউন্টার থেকে টাকা উত্তোলন করে সাথে থাকা ব্যাগে রাখেন। পরে অন্য একটি কাউন্টারের সামনে দাড়িয়ে ভাউচার লিখছিলেন ওই মুক্তিযোদ্ধা।পরবর্তীতে আমরা শুনতে পাই তার ব্যাগ থেকে টাকা চুরি হয়ে গেছে।আমরা বিষয়টি জানার পরে সিসি ক্যামেরার ফুটেজ চেক করেছি। ভিডিও ফুটেজে আমরা দেখেছি বোরকা পরিহিত একজন নারী ওই মুক্তিযোদ্ধার পাশে দাড়ানো ছিল।সুযোগ বুঝে ব্যাগ থেকে টাকা নিয়ে চলে গেছেন ওই নারী। আমরা টাকা খোয়া যাওয়া ব্যক্তিকে থানায় অভিযোগ করতে বলেছি। পুলিশ চাইলে আমরা সিসি ক্যামেরার ফুটেজ দিয়ে সহযোগিতা করব বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here