জোরদার আক্রমণের মুখে কারিনা

0
354

খবর৭১ঃ আমেরিকার কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়েন্টের মৃত্যুবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে আক্রমণের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। গত বছরের ২৬ জানুয়ারি রাতে হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান কোবে। সঙ্গে মারা যায় তার ১৩ বছরের মেয়ে জিয়ানা।

গত ২৬ জানুয়ারি সেই কোবে এবং তার মেয়ের একটি ছবি পোস্ট করে শ্রদ্ধা জানাতেই জোরদার আক্রমণের মুখে পড়েন কারিনা। ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবস। এদিন কৃষক আন্দোলন নিয়ে যখন উত্তাল গোটা দিল্লি, সে সময় কারিনা কেন এ বিষয়ে কোনো মন্তব্য করলেন না, সেই প্রশ্ন তোলেন অনেকে।

কেউ আবার কারিনাকে প্রশ্ন করেন, ভারতের কৃষকদের কথা কি আপনার মনে পড়ে না? কেউ কেউ আবার কটাক্ষের সুরে বলেন, তারকারা কখনও এসব নিয়ে ভাবেন না। তারা নিজেদের নিয়েই সব সময় ব্যস্ত থাকেন। যদিও এসব কটাক্ষের কোনো জবাব দেননি কারিনা।

এদিকে, কিছুদিন আগে গর্ভাবস্থায় ফটোশ্যুট করার জন্যেও কারিনার ওপর ক্ষেপে যান নেট জনতার একাংশ। তারা মন্তব্য করেন, স্পটলাইটে থাকার জন্যই বলিউড নায়িকা এই ধরনের ফটোশ্যুট করেছেন।

দেশের অনেক নারী যখন পেটের খিদে মেটানোর জন্য সন্তানের জন্মের আগের দিন পর্যন্ত কাজ করেন, সেখানে কারিনা কীভাবে ওই ধরনের ফটোশ্যুট করেন এবং তা পোস্ট করেন, এই নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সেবারও কারিনা কোনো জবাব দেননি। তিনি রয়েছেন নিজের মর্জিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here