প্রথম ধাপে ২৪ পৌরসভায় ভোট সোমবার

0
56
প্রথম ধাপে ২৪ পৌরসভায় ভোট সোমবার

খবর৭১ঃ
আইসিসির দশকসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশ থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। গত এক দশকের পারফরম্যান্স বিবেচনায় রবিবার দশকসেরা ওয়ানডে একাদশ প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এই একাদশের অধিনায়ক করা হয়েছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। ভারত থেকে সুযোগ পেয়েছেন মোট তিনজন। অপর দুইজন হলেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। অস্ট্রেলিয়া থেকে আছেন ডেভিড ওয়ার্নার ও মিচেল স্টার্ক।

দক্ষিণ আফ্রিকা থেকে সুযোগ পাওয়া দুই ক্রিকেটার হলেন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ও স্পিনার ইমরান তাহির। একাদশে একমাত্র ইংলিশ ক্রিকেটার অলরাউন্ডার বেন স্টোকস। নিউজিল্যান্ড থেকে আছেন পেসার ট্রেন্ট বোল্ট। শ্রীলঙ্কা থেকে সুযোগ পাওয়া একমাত্র ক্রিকেটার পেসার লাসিথ মালিঙ্গা।

আইসিসি দশকসেরা ওয়ানডে একাদশ

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), মহেন্দ্র সিং ধোনি (ভারত, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), লাসিথ মালিঙ্কা (শ্রীলঙ্কা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here