মগবাজারে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

0
39
মগবাজারে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

খবর৭১ঃ রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন ঘটনাস্থলে ও অপরজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ব্যক্তির নাম সুমন দাস (৪৮)। তবে ঘটনাস্থলে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে মগবাজার থেকে মহাখালী যাওয়ার পথে রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, মগবাজার-মহাখালী সড়কের মগবাজার রেলক্রসিংয়ের উভয় পার্শ্বে বাঁশ দিয়ে সিগন্যাল বন্ধ ছিল। এ সময় এক মিনিটের ব্যবধানে দুটি ট্রেন ক্রসিং অতিক্রম করে।

তিনি জানান, উভয় পার্শ্ব বাঁশ দিয়ে বন্ধ করে রাখা হলেও বাঁশগুলো ছোট হওয়ায় রাস্তা দিয়ে যাওয়া সম্ভব। এর মধ্যে প্রথম ট্রেনটি অতিক্রম করার পর মোটরসাইকেল আরোহী রাস্তা পার হওয়ার চেষ্টা করলে পরের ট্রেনটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজনে রাস্তায় ছিটকে পড়ে একজন ঘটনাস্থলেই মারা যান।আরেকজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এসআই হারুন অর রশিদ জানান, ঘটনাস্থলে নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। তার বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here