যশোরের বেনাপোল সীমান্ত হতে ১১টি পিস্তল, ২২টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ আটক ৩

0
90
যশোরের বেনাপোল সীমান্ত হতে ১১টি পিস্তল, ২২টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ আটক ৩

খবর৭১ঃ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোলঃ যশোরের বেনাপোল সীমান্ত এলাকা হতে বিপুল পরিমাণের অস্ত্র ও মাদকসহ ৩ চোরাকারবারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার ভোরে বেনাপোল সীমান্তের রঘুনাথপুর বিওপি’র হাবিলদার সিগন্যাল মিজানুর রহমান এর নেতৃত্বে একটি বিশেষ অভিযানে ২নং ঘিবা নামক স্থান থেকে ১১ টি পিস্তল, ২২ টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ সাজজুল(৩০), আলমগীর হোসেন(৪০) ও আনারুল ইসলাম(৩৫) আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবি সদস্যরা।

আটককৃত সাজজুল যশোর জেলার বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের এজুবার মিয়ার ছেলে, আলমগীর হোসেন সর্বাংহুদা গ্রামের মৃত-সাবেদ আলীর ছেলে এবং আনারুল ইসলাম সর্বাংহুদা গ্রামের শহিদ বিশ্বাসের ছেলে। এ বিষয়ে যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, ৫ সেপ্টেম্বর রঘুনাথপুর বিওপিতে কর্মরত হাবিলদার সিগন্যাল মিজানুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে আনুমানিক ০৩৩০ ঘটিকার সময় দেখা যায় মেইন পিলার ২১/৬ এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ২নং ঘিবা নামক স্থান দিয়ে অজ্ঞাত ৩ জন ব্যক্তি বস্তা মাথায় নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। একসময়ে তারা টহল দলের নিয়ন্ত্রনের মধ্যে আসলে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় তাদেরকে আটক করে বস্তাগুলো তল্লাশী করে ১১ টি পিস্তল, ২২ টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত অস্ত্র, গোলাবারদ ও মাদকদ্রব্যের সিজার মূল্য ১২ লক্ষ ১৮ হাজার টাকা। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here