সৈয়দপুরে করোনার নমুনা সংগ্রহকারীদের সংবর্ধনা প্রদান

0
159
সৈয়দপুরে করোনার নমুনা সংগ্রহকারীদের সংবর্ধনা প্রদান

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহকারী যোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে শিক্ষা, সেবা ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে গড়ে তোলা অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুর।
সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার শহরের রসুলপুরস্থ সৈয়দপুর থিম পার্ক চত্বরে ওই সংবর্ধনা দেয়া হয়। থিম পার্ক কর্তৃপক্ষের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম। এতে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু, সৈয়দপুর মহিলা কলেজের প্রভাষক শিউলি বেগম,সাবর্ডিনেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা, থিম পার্কের আব্দুল খালেক।

শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সংগঠনের সদস্য খন্দকার আবিদা সুলতানা, মোবারক রাসেল, আহসান হাবিব ও রাকিব হাসান প্রমূখ। অনুষ্ঠানে করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আরমান হোসেন রনি, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আবু আবু তাহের সিদ্দিকী, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) যথাক্রমে আল আমিন ও মামুনুর রসিদকে সংবর্ধনা প্রদান করা হয়। একই অনুষ্ঠানে শিক্ষানগরী সৈয়দপুরের ট্যালেন্ট শো অনুষ্ঠানে অংশ নেয়া আবৃত্তি ও গানে পারদর্শী সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিভাবান শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। শেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে শিক্ষানগরী সৈয়দপুরের পরিবারের সদস্য ও অতিথিবৃন্দকে মিষ্টি মুখ করানো হয়।

উল্লেখ্য গত ২০১৫ সালের ২৩ আগস্ট বর্তমান সময়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যাত্রা শুরু করা শিক্ষানগরী সৈয়দপুর। অনলাইনভিত্তিক গ্রুপটি বর্তমানে সৈয়দপুরের সর্ববৃহৎ ফেসবুক গ্রুপ। সংগঠনের জন্মলগ্ন থেকে শিক্ষার প্রসার, সেবা ও জনসচেতনতা সৃষ্টিতে কাজ করা অনলাইনে সংগঠনের সদস্য সংখ্যা ৩২ হাজার। সংগঠনটির উদ্য্যোগে চলমান করোনাকালীন জনসচেতনতা ও ত্রাণ বিতরণের পাশাপাশি অনলাইনে লাইভ শো ও ট্যালেন্ট শো অনুষ্ঠানের মতো জনপ্রিয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর বাইরেও ইতোমধ্যে সৈয়দপুরের শিক্ষার্থীদের সৃজনশীল চর্চা অব্যাহত রাখতে শিক্ষানগরী সৈয়দপুরের নিজস্ব ওয়েবসাইটও চালু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here