ঝালকাঠির শেখেরহাটে ৬টি পরিবারকে গৃহ সামগ্রী প্রদান করলেন সেনাবাহিনী

0
112
ঝালকাঠির শেখেরহাটে ৬টি পরিবারকে গৃহ সামগ্রী প্রদান করলেন সেনাবাহিনী

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃ বাংলাদেশক সেনাবাহিনী শেখ হাসিনা সেনানিবাসের ৭ পদাতিক ডিভিশনের ২২ ইঞ্জিনিয়ার ব্যাটেলিয়ানের ঝালকাঠিতে ঘুর্ণিঝড় আম্পনে ক্ষতিগ্রস্ত ৬টি গরীব পরিবারের মাঝে ডেউ টিন বিতরণ করেছেন। রবিবার বেলা ১২ টায় ঝালকাঠি সদর উপজেলায় শেখেরহাট ইউনিয়নের ঘুর্ণিঝড় আম্পনে ক্ষতিগ্রস্ত জরাজীর্ণ গৃহ নির্মাণের সামগ্রী হিসেবে ৮ বান্ডিল করে ডেউ টিন বিতরণ করেছেন প্রতিটি পরিবারকে।

সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ানের ব্যবস্থাপনায় ঘরের চালা ও বেড়াসহ গৃহ সংস্কারের জন্য এ সহায়তা প্রদান করা হয়েছে। ২২ ইঞ্জিয়ারিং ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরওয়ার-ই-আলম এই অসহায় পরিবার গুলোর বাড়িতে গিয়ে হাতে নির্মাণ সামগ্রী তুলে দেন। এ সময় তার সাথে মেজর ইসতিয়াক আহম্মেদসহ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়নের সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এই ইউনিয়নের সিরযুগ গ্রামের স্বামী পরিত্যাক্তা মিরু বেগম, একই গ্রামের বাবুল হাওরাদার ও সালেহা বেগম এবং মির্জাপুর গ্রামের আলেয়া বেগম ও হেমায়েত উদ্দিনসহ গরংগল গ্রামের মনিকা ঘরামীকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

ইতিপূর্বে বাংলাদেশক সেনাবাহিনী ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ান, ঝালকাঠির কাঁঠালিয়ায় ঘুর্ণিঝড় আম্পনের আঘাতে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারকে বসতঘর পুনঃনির্মান করে দিয়েছেন।

লেঃ কর্নেল সরওয়ার-ই-আলম জানান, বাংলাদেশ সেনা বাহিনী সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং আগামীতেও তাঁরা তাদের পাশে থেকে দেশের সেবা করে যাবেন। আগামী দিনগুলোতে যে কোন দুযোগে এই সহায়তার ধারাবাহিকতা বজায় রাখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here