মুরাদনগরে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন ও সেলাই মেশিন বিতরণ

0
518
মুরাদনগরে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন ও সেলাই মেশিন বিতরণ

মোঃ রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধনসহ আর্থিক অনুদান, সেলাই মেশিন ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথমে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

পরে এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএর স্বেচ্ছাধীন তহবিল হতে ৫০জন সদস্যদের মাঝে আর্থিক অনুদান, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে উপকরণ বিতরণ, মুরাদনগর নারী উন্নয়ন ফোরামের ২০ জন সদস্য ও বৃহত্তর কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্প হতে নিবন্ধিত ১’শ জন জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। মুরাদনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু. রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, ভাইস চেয়ারম্যান এ্যাড. আবুল কালাম আজাদ তমাল, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলার ধামঘর ইউনিয়নের ভূবনঘর গ্রামে কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান, টিআর/কাবিটা কর্মসূচির আওতায় দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের ঘর হস্তান্তর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here