মুরাদনগরে কৃষকের ইরি ধান কেটে বাড়ি পৌছে মাড়িয়ে দিলো যুবলীগ

0
609
মুরাদনগরে কৃষকের ইরি ধান কেটে বাড়ি পৌছে মাড়িয়ে দিলো যুবলীগ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লা মুরাদনগর লকডাউনের কারণে শ্রমিক সংকটের মাঝে কৃষকের ধান কাটতে এগিয়ে এলো যুবলীগের নেতাকর্মীরা।
করোনা ভাইরাসের প্রদুর্ভাবে মানুষ যখন ঘরে বন্দি ঠিক তখনই শুরু হয়েছে বোরো ধান কাটার মৌসুম। অর্থ ও শ্রমিক উভয় সংকটের কারনে দিশেহারা হয়ে পড়েছেন চাষীরা। এই সংকটময় সময়ে

মুরাদনগরের নন্দিত জননেতা মাননীয় সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের নির্দেশনায় প্রতি দিনের মত চলমান আজও মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের পূর্ব ঘোষিত আসহায়- দরিদ্র কৃষকের ধানকাটা কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকালে ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগ কর্তৃক ছালিয়াকান্দি গ্রামে অসহায় কৃষকের প্রায় ৩৭ শতাংশ জমির ধান কেটে মাড়িয়ে দেয়া হয়, এসময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের প্রভাবশালী সদস্য আরিফুল ইসলাম শাহেদ, নাছির পারভেজ, ওমর ফারুক দেলোয়ার, বশির উজ্জামান মুন্সি, ছালিয়াকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিপ্লবী সভাপতি নূরে আলম সিদ্দিকী, সহ-সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ সহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ।

মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন বলেন, মাননীয় এমপি মহোদয়ের নির্দেশনায় আমরা বিনা পারিশ্রমিকে অসহায় কৃষকদের ধান কেটে তা বাড়ী পৌছে মাড়িয়ে দিচ্ছি। আমাদের প্রতিটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদেরকে অসহায় কৃষকদের জমির ধান কেটে দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে। কৃষকের ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here