সামাজিক সংগঠন সচেতনের পক্ষ থেকে সাংবাদিক ও পুলিশের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরণ

0
617
সামাজিক সংগঠন সচেতনের পক্ষ থেকে সাংবাদিক ও পুলিশের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরণ

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :
সৈয়দপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় ও কর্মহীনদের মাঝে সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছেন সামাজিক সংগঠন সচেতন’র প্রতিষ্ঠাতা ও সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজির হোসেন। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকেলে তার উদ্যোগে শহরের কুন্দল এলাকায় অবস্থিত রংধনু পার্কে আয়োজিত অনুষ্ঠানে
করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন মানুষজনের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

কুন্দলসহ বিভিন্ন এলাকার সাড়ে তিনশত পরিবারের মাঝে এসব বিতরণ করেন প্রধান অতিথি সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। এসময় উপস্থিত ছিলেন খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা সচেতনের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজির হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিতরণ করা খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল,আলু,তেল ও লবন।এদিকে একই অনুষ্ঠানে পুলিশ ও সাংবাদিকদের মাঝে হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়। পুলিশ ও সাংবাদিকদের হ্যান্ড সেনিটাইজার অনুষ্ঠানে সামাজিক সংগঠন জনস্বার্থে সচেতন সৈয়দপুরের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো নজির হোসেন থানা পুলিশ পুলিশ সদস্যদের জন্য প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের হাতে সেনিটাইজারের প্যাকেট তুলে দেন। পরে প্রেসক্লাবের সদস্যদের জন্য সেনিটাইজারের প্যাকেট তুলে দেন তিনি।

প্রেসক্লাবের পক্ষে এ প্যাকেট গ্রহণ করেন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য এম আর আলম ঝন্টু। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য আবু বিন আজাদ রতন ও মিজানুর রহমান মিলন। প্রসঙ্গতঃ সচেতনের প্রতিষ্ঠাতা ও সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.নজির হোসেন নিজ উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতির শুরু থেকেই সচেতনতামুলক লিফলেট, মাস্ক,হ্যান্ড সেনি টাইজার, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। এব্যাপারে মো.নজির হোসেন বলেন বর্তমান করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষজনের পাশে দাড়ানোর জন্য নিজের সাধ্যমত চেস্টা চালানো হচ্ছে। তিনি বলেন আগামি ১০ রমজানে সামর্থ্য অনুযায়ী অসহায়দের মাঝে রমজান এবং রোজার শেষের দিকে ঈদের উপকরণ বিতরনের পরিকল্পনা রয়েছে। তিনি যাতে এসব কার্যক্রম চালিয়ে যেতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here