শেরপুরে ত্রাণ সুসমন্বয়ের লক্ষে মতবিনিময় সভায় ত্রাণ তৎপড়াতায় সন্তোষ প্রকাশ

0
87
শেরপুরে ত্রাণ সুসমন্বয়ের লক্ষে মতবিনিময় সভায় ত্রাণ তৎপড়াতায় সন্তোষ প্রকাশ

শেরপুর থেকে আবু হানিফ :
করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষে এক মতবিনিময় সভা আজ ২৪ এপ্রিল দুপুরে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ তুলসীমালায় সড়ক ও যোগাযোগ মন্ত্রনালয়ের সচিব মো: নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী ফজলুর রহমান, জেলা প্রশাসক আনার কলি মাহবুব, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, শেরপুর জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমখি। অনুষ্ঠানে জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় জেলার ত্রাণ কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়। একই সাথে কৃষকের ধান ঘরে তুলতে সব ধরনের সহায়তা করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়। কৃষকদের উৎপাদিত পন্য বেচাকেনা ও পরিবহনে সার্বিক সহায়তা দেয়ার জন্যও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

হুইপ আতিক বলেন, আমরা সবাই মিলে শেরপুরকে ভালো রাখার জন্য কাজ করে যাচ্ছি। সবার সহায়তা অব্যহত থাকবে। সংসদ সদস্য ফজলুর রহমান চান বলেন, আমাদের জেলা হাসপাতালে জরুরী ভিত্তিতে ভেনটিলেটরসহ ১০টি আইসুলেশন ওয়ার্ড করা প্রয়োজন। তিনি আরো বলেন, আমাদের যাতে কোন কীটের সমস্য না হয়। জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেন, আমরা সবার সহায়তা পাচ্ছি। কাজেই আমদের শেরপুর অবশ্যই ভলো থাকবে। জনগণের কল্যাণে আমরা সবাই কাজ করে যাবো। জেরা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, আমাদের শেরপুরে জরুরী ভিত্তিতে আরো ত্রাণ বরাদ্ধ দেয়া প্রয়োজন। জেলা পরিষদ করোনা প্রতিরোধে যে কোন কাজে সবসময় সহায়তার জন্য প্রস্তুত থাকবে। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, আমরা একদিকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে কাজ করছি। অপরদিকে জেলার খাদ্য সুরক্ষার জন্য কাজ করছি। কারণ খাদ্য সু-রক্ষা করতে পারলে আমরা সবদিক থেকেই ভালো থাকবো।

পরে জেলার সম্বয়কারী সড়ক ও যোগাযোগ মন্ত্রনালয়ের সচিব মো: নজরুল ইসলাম খান সন্তোষ প্রকাশ করে বলেন। আমরা সবাই ঐক্যবদ্ধ আছি। আমি শেরপুরের সন্তান হিসেবে এখানে কিছু করতে পারলে আমার ভালো লাগবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here