মেলান্দহে এক কৃষকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ

0
440

খবর৭১ঃ মেলান্দহে জহুরুল ইসলাম (৪৮) নামে এক কৃষকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে মেলান্দহ উপজেলার রান্ধুনীগাছা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। শুক্রবার (২৪ মে) দিবাগত রাতে লাশটি উদ্ধার করা হয়। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

মেলান্দহ থানার এসআই তোফায়েল আহমেদ জানান, শুক্রবার রাতে মেলান্দহের চরপলিশা উত্তরপাড়া এলাকার একটি ব্রিজের পাশে রাস্তার ওপর ক্ষত-বিক্ষত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ রাত ৩টার দিকে ওই ব্যক্তিকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র এবং লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি রেজাউল করিম জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

নিহতের বড় ছেলে মমিনুর (২৩) বলেন, ‘প্রতিনিদের মতো শুক্রবার সন্ধ্যায় বাবা চরপলিশা উত্তরপাড়া ব্রিজে অন্য কৃষকদের সঙ্গে সময় কাটাতে যান। কিন্তু রাতে আর ফেরেন না তিনি। পরদিন আমরা তার লাশ পেলাম। জমি নিয়ে বিরোধের জেরে বাবাকে হত্যা করা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here