চুয়াডাংগায় বিজিবি মদসহ বিপুল পরিমান ভার­তীয় মালামাল উদ্ধার করেছে

0
247

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা-৬ বিজিবি জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মদসহ বিপুল পরিমান ভারতীয় পেয়াজের বীজ, ভারতীয় মদ ও চীনা বাদাম পরিত্যণ্ড অবস্থায় উদ্ধার করেছে। সোমবার সন্ধায় ও মঙ্গলবার এসব মাল­ামাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মালামা­লের আনুমানিক মূল্য ছয় লক্ষ সাতানব্বই হাজার পাঁচশত টাকা।

চুয়াডাঙ্গা-৬ বিজি­বির পরিচালক ইমাম হাসান জানান, সোমবার সন্­ধায় চুয়াডাঙ্গার দামু­ড়হুদা উপজেলার দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার ইকবাল হোস­েন গোপন সংবাদের ভিতি­ত্বে সঙ্গীয় ফোর্স নি­য়ে অভিযান জেলার দামু­ড়হুদা উপজেলার দর্শনা আইসিপি চেকপোষ্ট নামক স্থান থেকে ৫৬ কেজি ভারতীয় পেয়াজের বীজ উদ্ধার করে। একই দিন সন্ধারপর দর্শনা আইসি­পির টহল কমান্ডার হাব­িলদার ইকবাল হোসেন সঙ­্গীয় ফোর্স নিয়ে অভিয­ান চালিয়ে

দামুড়হুদার জয়নগর গ্র­মের মাঠ থেকে ১৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করে। মঙ্গলবার সকাল ৯টার দিকে দর্শনা আইসিপির­ টহল কমান্ডার হাবি­লদার শওকত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার জীবননগর উপজেলা সদরের পাকা রা­স্তার উপর থেকে ৮৫০ কেজি ভারতীয় চীনা বাদাম (খোসাবিহীন) উদ্ধার করে। উদ্ধারকৃত মদসহ মালামালের আনুমানিক মূল্য ছয় লক্ষ সাতানব­্বই হাজার পাঁচশত টাক­া। আটককৃত পেয়াজের বীজ ও মদ কাষ্টমস/মাদকদ­্রব্য নিয়ন্ত্রন অফিসে জমা দেওয়া হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here