হাসপাতালে নারীর লাশ ফেলে পালাল স্বামী

0
490

খবর ৭১ঃরাজধানীর ডেমরায় মোছা. সোনিয়া আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ফেলে পালিয়ে গেছে স্বামী, শ্বশুর-শাশুড়ি ও দেবর।

সোমবার রাতে ডেমরায় ডগাইর পশ্চিমপাড়া মুন্সিবাড়ীর আব্বাস আলী খোকন মুন্সির বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে মঙ্গলবার সকালে নিহত সোনিয়ার ছোট ভাই মো. শামীম (১৮) ডেমরা থানায় মামলা করেছেন। মামলায় সোনিয়ার স্বামী মোজলেমিন রাজিব (৩০), তার বাবা আব্বাস আলী খোকন মুন্সি, মা আমেনা বেগম (৪২) ও ছোট ভাই মো. সজীবকে (২২) আসামি করা হয়েছে।

নিহত সোনিয়া ডেমরার রাজাখালী গ্রামের আবদুল বারেক মিয়ার ছেলে।

শামীম জানায়, দেবর সজীব সোমবার সন্ধ্যার পরে ফোনে শামীমকে জানায় যে তার বড় বোন গলায় ফাঁস দিয়েছে এবং চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনিয়ার পরিবারের লোকজন দ্রুত হাসপাতালে গিয়ে দেখেন সোনিয়ার লাশ জরুরি বিভাগের মর্গে পড়ে আছে।

সজীব জানায়, তার বোনের লাশের কাছে স্বামীসহ শ্বশুরবাড়ির কাউকে দেখেনি তারা। এ ঘটনায় শামীম বোনের স্বামীর সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, পারিবারিক কলহে অভিমান করে সোমবার সন্ধ্যায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সোনিয়া।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রায় সাড়ে চার বছর আগে সোনিয়ার সঙ্গে বিয়ে হয় রাজিবের সঙ্গে। তাদের দাম্পত্য জীবনে ১৯ মাসের যমজ দুটি ছেলেমেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই রাজিব তার পরিবারের লোকজনের প্ররোচনায় নানা তুচ্ছ ঘটনা নিয়েও সোনিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। পারিবারিকভাবে কয়েকবার মীমাংসাও করা হয়।

ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে যায়। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, সোনিয়ার কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তদন্ত শেষে এ মৃত্যুর আসল রহস্য বেরিয়ে আসবে। তবে অভিযুক্তরা পলাতক থাকলেও শিগগিরই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

মঙ্গলবার বিকালে জানাজা শেষে সোনিয়ার লাশ রাজাখালী কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here