রাঙামাটিতে ব্রাশফায়ারে নিহতদের মরদেহ হস্তান্তর

0
249

খবর ৭১ঃ রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্যে যাওয়ার পথে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে নিহত পাঁচজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে তাদের মরদেহ হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা বা কাউকে গ্রেপ্তার করা হয়নি।
গতকাল সন্ধ্যার দিকে পুলিশি নিরাপত্তায় নানিয়ারচর থেকে ইউপিডিএফের (গণতান্ত্রিক) শীর্ষ নেতা তপন জ্যোতি চাকমা বর্মাসহ (৪৫) তিনজনের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। অপর দুইজন হলেন জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত মহালছড়ি উপজেলা যুব সমিতির সভাপতি সুজন চাকমা (৩০) ও টনক চাকমা। তিনজনের মরদেহ ময়নাতদন্তের পর রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এছাড়া শুক্রবার সন্ধ্যায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত মাইক্রোবাস চালক মো. সজিব (৩২) ও সেতু লাল চাকমার (৩০) মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
খাগড়াছড়ি সদর থানা পুলিশের ওসি মো. সাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
গত বৃহস্পতিবার গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও জেএসএস সংস্কার (এমএন লারমা) দলের শীর্ষনেতা অ্যাডভোকেট শক্তিমান চাকমার নিজ গ্রাম নানিয়ারচরের কুকুরমারায় শেষকৃত্যানুষ্ঠানে অংশ নিতে হতাহতরা একটি মাইক্রোবাসে যাচ্ছিলেন। যাওয়ার পথে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে বেতছড়ি বাজারের প্রায় আধাকিলোমিটার দূরে রাস্তার পাশে ওঁৎপেতে থাকা সশস্ত্র অস্ত্রধারীরা ব্রাশফায়ার করলে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে মাইক্রোবাস উল্টে যায়। এ সময় মৃত্যু নিশ্চিত করতে অস্ত্রধারীরা খুব কাছে থেকে গুলি চালায়। এতে ঘটনাস্থলে তিনজন প্রাণ হারান এবং খাগড়াছড়ি হাসপাতালে আহত ৬ জনকে নেওয়া হলে পথেই সেতু লাল চাকমা ও মাইক্রোবাস চালক মো. সজীব মারা যান। অবস্থার অবনতি হওয়া বাকি ৪ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here