ক্রিকইনফোর এশিয়া কাপের সেরা একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব

0
105

স্পোর্টস ডেস্ক :এবারের এশিয়া কাপে বাংলাদেশ দল ভালো কিছুর প্রত্যাশা নিয়ে গেলেও সেটি পূরণে ব্যর্থ হয় সাকিব-লিটনরা। মোট ৬টি ম্যাচে অংশ নিয়ে কেবল দুইটিতে জয়ের দেখা পেয়েছে টাইগাররা। দলগত পারফরম্যান্স আশানুরূপ না হলেও একাধিক ক্রিকেটার উজ্জ্বল ছিলেন ব্যক্তিগত পারফরম্যান্সে। সদ্য শেষ হওয়া এশিয়া কাপের সেরা একাদশ প্রকাশ করেছে ইএসপিএন ক্রিকইনফো। সেই একাদশে সুযোগ পেয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার।

এশিয়া কাপে বাংলাদেশের যে ক’জন ক্রিকেটার ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন তার মধ্যে সবার উপরে সাকিব আল হাসান। পুরো আসর জুড়েই ব্যাটে-বলে স্বপ্রতিভ ছিলেন সাকিব। সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে ব্যাট হাতে দুর্দান্ত এক ইনিংস খেলেন টাইগার অধিনায়ক। সদ্য সমাপ্ত আসরে ব্যাট হাতে সাকিব সর্বমোট ১৭৩ রান করেছেন, এছাড়া বল হাতে শিকার করেছেন ৩ উইকেট।

ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স করে ক্রিকইনফোর ঘোষিত এশিয়া কাপের সেরা একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব। ক্রিকইনফোর একাদশে সবচেয়ে বেশি ৬ ক্রিকেটার সুযোগ পেয়েছে ভারত থেকে। শ্রীলঙ্কা থেকে সেরা একাদশে এসেছে ৩ ক্রিকেটার। আর পাকিস্তান ও বাংলাদেশ থেকে একজন করে ক্রিকেটার সুযোগ পেয়েছে একাদশে।
ক্রিকইনফোর এশিয়া কাপের সেরা একাদশ
শুভমান গিল, রোহিত শর্মা (অধিনায়ক), কুশল মেন্ডিস, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), চারিথ আসালাঙ্কা, সাকিব আল হাসান, হার্দিক পান্ডিয়া, দুনিথ ওয়াল্লালাগে, শাহিন শাহ আফ্রিদি, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here