কুমিল্লায় আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ : নিহত ১

0
72

খবর ৭১: কুমিল্লায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু হয়েছে। এছাড়া টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন ১০ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে কুমিল্লার মেঘনা চাল্লিভাঙ্গা বাজার এলাকায় ঘটে এ ঘটনা।
নিহতের নাম মো. নিজাম সরকার (৩৫)। তিনি চাল্লিভাঙ্গা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি। তার গ্রামের বাড়ি মেঘনা থানার চন্ডীভাঙ্গা গ্রামে। আহতরা হলেন মো. টিটু (৩০), মো. রমজান (৩৫), মো. ইব্রাহীম (২৮), মো. শাকিল (২২), মো. ওয়াসিম (৩৫), মো. খালেদ হাসান (১৯), মো. দেলোয়ার (৩২), মো. আনিস সরকার (২৫), মো. সুমন (২৪), মো. হানিফ (৪৫)।
নিহতের বন্ধু নিজামুদ্দিন বলেন, চাল্লিভাঙ্গা বাজারে আওয়ামী লীগ সমর্থিত বর্তমান সংসদ সদস্য সেলিনা আক্তার মেরি ও মেঘনা থানার চেয়ারম্যান মো. শফিক- গ্রুপের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে সংঘর্ষ হয়। এতে আহত হন ১১ জন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নিজাম সরকারের মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট থানাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here