সৈয়দপুরে ঋণে জর্জরিত এক ব্যবসায়ীর আত্মহত্যা

0
4626

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী):
নীলফামারীর সৈয়দপুরে ঋণে জর্জরিত তিন সন্তানের জনক এক ফটো স্টুডিও ব্যবসায়ী সোমবার (৮ এপ্রিল) সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই ব্যবসায়ীর নাম মিজানুর রহমান বাবু (৪০)। তার বাড়ি শহরের কয়ানিজ পাড়া এলাকায়। সৈয়দপুর উপজেলা পরিষদ গেটের সামনে মেনন ফটো স্টুডিও নামে তার ব্যবসা প্রতিষ্ঠান আছে।

স্থানীয়রা জানায়, সকালে ওই ব্যবসায়ী সন্তানদের স্কুলে পৌছে দিয়ে বাড়ি ফিরে আসেন। স্ত্রী বাড়িতে থাকলেও তিনি সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ব্যবসায়ী বাবু ঘরের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিন্তু দীর্ঘ সময়েও সাড়া শব্দ না পেয়ে তার স্ত্রী তাকে ডাকাডাকি করেন। পরে স্থানীয়রা দরজা ভেঙ্গে তাকে জানালার গ্রীলের সাথে ওড়না পেচানো অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশের উপ পরিদর্শক মো. সোহরাব আলী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।
মৃতের স্বজন আতিয়ার জানান, সে দীর্ঘদিন থেকে অসুস্থ ও ঋণে জর্জরিত থাকায় মানসিক বিষাদে ভুগছিলেন। তার ধারণা এসব কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।আইনী প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here