সামান্থার জন্য ভক্তের মন্দির

0
93

খবর ৭১: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরটি নানা জটিলতার মধ্য দিয়ে পার করেছেন। বিশেষ করে শারীরিক অসুস্থতা তাকে কাবু করে ফেলেছে। গত অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। সবকিছু মিলিয়ে প্রায়ই খবরের শিরোনাম হন এই নায়িকা।

তারকা অভিনয়শিল্পীদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। নানা সময় নানারকম ঘটনা ঘটিয়ে থাকেন তারা। এবার সামান্থার জন্য একটি মন্দির বানালেন এক ভক্ত। খবর ইন্ডিয়া টুডের।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সামান্থার ভক্ত-অনুসারীর সংখ্যা কম নয়। অন্ধ্রপ্রদেশে সন্দ্বীপ নামে তার একজন ভক্ত রয়েছে। সন্দ্বীপ তার নিজের বাড়িতে সামান্থার জন্য একটি মন্দির নির্মাণ করেছেন। এ মন্দিরে বসানো হয়েছে সামান্থার মূর্তি। ২৮ এপ্রিল সামান্থার জন্মদিন। জন্মদিনের উপহার হিসেবে এই মন্দির নির্মাণ করেছেন সন্দ্বীপ।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শকুন্তলম’। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক গুনাশেখর। গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় তেলেগু ভাষার এই সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here