মদনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
178

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ আজ ২৬ মার্চ নেত্রকোনার মদনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশবার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

এরপর উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীনসহ উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, পৌরসভা, প্রেসক্লাব, সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক দল ও অঙ্গসংগঠন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

এরপর সকাল ৮টায় জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ, জাতীয় সংগীত পরিবেশন, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সমন্বয়ে কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন ও অতিরক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) রবিউল ইসলাম।

এছাড়াও মুক্তিযুদ্ধ ভিক্তিক চলচ্চিত্র প্রদর্শনী, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশ উন্নয়ন” বিষয়ে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা অনুষ্টান ও ইফতার মাহফিল, জাতির শান্তি ও অগ্রগতি কামনায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here