মুখ খুললেন পূজা চেরি

0
98

খবর ৭১: ঢাকাই সিনেমার নতুন দিনের মেধাবী অভিনেত্রী পূজা চেরি। অভিনয়ে আলো ছড়াচ্ছেন ধীরে ধীরে। এর মধ্যেই ব্যক্তিজীবনের কালো মেঘ ঢেকে দিচ্ছিল তার পেশাগত উজ্জ্বলতাকে। সম্বিত ফিরে ফেলেন নায়িকা। সাফ জানিয়ে দিলেন, কারো ‘মায়া’য় নয় বরং গল্প পছন্দ হলেই তবে কাজে হাত দেবেন।

কথা ছিল, শাকিব খান প্রযোজিত ও সরকারি অনুদানে নির্মিত ‘মায়া’ ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন পূজা। অন্তত প্রথম থেকেই এমনটাই শোনা গিয়েছিল। যেটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। চলতি বছরের মার্চ মাস থেকেই ছবিটি শুটিংয়ে যাওয়ার কথাও শোনা গিয়েছিল। কিন্তু তার আগেই ইউটার্ন নিলেন পূজা।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পূজা চেরি তার ভেরিফায়েড ফেসবুক পেজে ‘মায়া’ সিনেমাটি মুখ খোলেন। তিনি লেখেন, “বেশ কিছু অনলাইনে দেখছি, ‘মায়া’ সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, ‘মায়া’ সিনেমা নিয়ে আমার সাথে কোনো প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু আমি ‘মায়া’ সিনেমাটি করছি না।”

কেন সিনেমাটি করছেন না সেটাও খোলাসা করলেন তার স্ট্যাটাসে। তিনি আরও লেখেন, ‘যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করব। আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ।’

হঠাৎ নায়িকার এমন সিদ্ধান্তে হতবাক নেটাগরিকদের একাংশ! তাদের ধারণা, জাজে ফিরেই শাকিবের ‘মায়া’ ছাড়লেন পূজা। কেননা কিছুদিন আগেই জাজের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন নায়িকা। তার সে ক্ষমা প্রার্থনা কবুলও করেছে প্রযোজনা সংস্থাটি। যা তাদের ফিরতি পোস্টেই স্পষ্ট হয়েছে।

তবে কি আর কখনও পর্দায় একসঙ্গে দেখা যাবে না ‘গলুই’ জুটিকে? আপাতত এসব প্রশ্ন সময়ের হাতে ছেড়ে দেওয়া যাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here