পদযাত্রা কর্মসূচি পুনর্বিন্যাস করল বিএনপি

0
88
বিএনপি

খবর ৭১: বিদ্যুৎ, গ্যাস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও দমন-নিপীড়নের প্রতিবাদে এবং খালেদা জিয়াসহ কারাবন্দী নেতা-কর্মীদের মুক্তি, গণতন্ত্রবিরোধী সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে ডাকা পদযাত্রা কর্মসূচি পুনর্বিন্যাস করেছে বিএনপি।

 

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স একথা জানান।

প্রিন্স বলেন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে পৃথক পৃথক পদযাত্রা কর্মসূচি পালন হবে ১৭ ফেব্রুয়ারি আড়াইটায়, যা আগে ১৮ ফেব্রুয়ারি পালনের ঘোষণা করা হয়েছিল।

এছাড়া চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ, রংপুর, কুমিল্লা, ফরিদপুর, নারায়ণগঞ্জ ও গাজীপুর মহানগরে পদযাত্রা করা হবে ১৮ ফেব্রুয়ারি।

বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল মহানগর এবং এর অধীনস্থ সকল থানা, ওয়ার্ডসহ সকল ইউনিটের নেতাকর্মী, সমর্থকদের মহানগর পদযাত্রায় সার্বিক প্রস্তুতি গ্রহণ করার আহ্বান জানিয়ে মহানগরবাসীসহ নেতাকর্মীদেরকে নির্ধারিত তারিখসমূহে পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করে জনগণের জীবন-জীবিকা রক্ষা, জনদুর্ভোগের প্রতিবাদসহ ১০ দফার আন্দোলন বেগবান করার আহ্বান জানান প্রিন্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here