প্রেমের গুঞ্জনকে উসকে দিলেন মেহজাবীন

0
190

খবর৭১: পরিচালক আদনান আল রাজীবের সঙ্গে অভিনেত্রী মেহজাবীনের প্রেম ও বিয়ের গুজব অনেকবারই রটেছে। তবে এ বিষয়ে নিয়ে দুজনের কেউই কথা বলতে চান না। তবে সম্প্রতি তাদের ফেসবুকে মন্তব্য ও প্রতি–উত্তর আবারও সেই গুজবকেই যেন উসকে দিল।

‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজের জন্য মেহজাবীন এখন আলোচনায় রয়েছেন। পোস্টার থেকেই এই আলোচনার শুরু। মুখে সেলাই করা ভিন্ন একটি লুকে দেখা গেছে এই অভিনেত্রীকে। সিরিজে শ্যামল মাওলার সঙ্গে জুটি বেঁধেছেন। গল্পে দেখা যাবে, একসঙ্গে তারা প্রতারণা করেন। তবে এর আড়ালে রয়েছে আরেক ঘটনা।

সিরিজটি নিয়ে যখন অনেকে আলোচনা করছেন, তখন আদনান আল রাজীব একটি মন্তব্য মেহজাবীন ভক্তদের নজর কারল। মেহজাবীনের গত বছরের সেই ছবির নিচে কী মন্তব্য করেছেন আদনান?

মেহজাবীন সেই পোস্টে একাধিক ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্টে গত বছরই মন্তব্য করেছিলেন আদনান। তখন তিনি মন্তব্যে মেহজাবীনের প্রশংসা করে ইমোজি ব্যবহার করেছিলেন। সেই ইমোজির অর্থ মেহজাবীনকে দেখে ‘জ্ঞান হারাচ্ছেন’ আদনান।

সেই সময় অবশ্য মন্তব্যটির উত্তর দেননি মেহজাবীন। সেই গত বছরের একই পোস্টে এবার আদনান মেহজাবীনের প্রশংসা করে লিখলেন, এগুলো পৃথিবীর বাইরের ছবি। এবার মেহজাবীন মন্তব্য করতে দেরি করেননি, তুমি এর কী মানে বোঝাচ্ছ, আমি কি একজন ভিন্নগ্রহ থেকে আসা মানুষ? সেখানে অনেক মেহজাবীন ভক্তের প্রশ্ন, আদনান ভাইয়া বলতে চাইছে—আমার ভিনদেশি তারা। কেউ কেউ লিখেছেন, এত দিন পরে চোখ পড়ল, ভাগ্যবান মেহজাবীন, বাহ! ভাই আর ভাবির কমেন্ট ও রিপ্লাই।

২০২১ সালে পোস্ট করা একটি ছবিতে মেহজাবীনকে দেখা যায় আদনান আল রাজীবের বুকে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন, পেছনে সমুদ্র। আল রাজীবের ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে লেখা, ‌ভালোই লাগে’। মুহূর্তেই ভাইরাল হয় ছবিটি। ফেসবুক গ্রুপে ভক্ত ও সহকর্মীরা তাঁদের শুভ কামনা জানান। এর পর থেকে একসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেননি তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here