গণফোরাম-পিপলস পার্টির সঙ্গে বিএনপির বৈঠক

0
154

খবর ৭১: সরকার হটানোর চলমান যুগপৎ আন্দোলনে জোরদারের করণীয় কর্মকৌশল ঠিক করতে গণফোরাম-পিপলস পার্টির সঙ্গে বৈঠক করেছে বিএনপি। আজ বৃহস্পতিবার গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক হয়।

বৈঠকের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা চলমান যুগপৎ আন্দোলনকে কিভাবে আরো বেগবান করা যায় সেই লক্ষ্যে আলোচনা করেছি। ৪ তারিখ আমাদের যে সমাবেশের কর্মসূচি আছে সেটা আর কি কর্মসূচি করা যায় তা নিয়ে আলোচনা করেছি। আমাদের আলোচনা অত্যন্ত সৌহার্দপূর্ণ হয়েছে। ভবিষ্যতে আন্দোলন জোরদার করার ব্যাপারে আমরা একমত হয়েছি।

গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেন, আমরা একটা সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করছি। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন প্রমাণ করে দিয়েছে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আমাদের আন্দোলন অবশ্যই শান্তিপূর্ণ হবে। আমরা সবাই ঐক্যমতে পৌঁছেছি চলমান আন্দোলন আমরা একসাথে করব, আমরা সামনের দিকে এগিয়ে যাব। কোনো অবস্থাতে আমরা পিছপা হব না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আমরা নির্বাচন চাই। এটা অর্জনের জন্য একসাথে কাজ করছি।

বৈঠকে গণফোরামের প্রতিনিধি দলে সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি আবু সাইয়িদ, এ কে এম জগলুল হায়দার আফ্রিক, মহিউদ্দিন আবদুল কাদের, কেন্দ্রীয় নেতা ফজলুল হক সরকার, পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী, মহাসচিব আবদুল কাদের, কো-চেয়ারম্যান রফিকুল ইসলাম রনো ও প্রেসিডিয়াম সদস্য বিলকিস খন্দকার, আবু তালেব সরকার ছিলেন।

বিএনপির প্রতিনিধি দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here