মিরসরাইয়ে নূরানী হাফেজিয়া মাদ্রাসার ইফতার মাহফিল ও হাফেজদের পাগড়ি প্রদান

0
26

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধি;

মিরসরাইয়ে পশ্চিম অলিনগর আমজাদিয়া নূরানী হাফেজীয়া মাদ্রাসার ইফতার মাহফিল ও হাফেজদের পাগড়ি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর লিচুতলা বাজার সংলগ্ন নূরানী মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত পাগড়ি প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
নূরানী হাফেজীয়া মাদ্রাসার পরিচালক মৌলভী আবদুল মোমেনর সঞ্চালনায় এবং মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক নুর নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর তা’লিমুল কুরআন মাদ্রাসার পরিচালক নুরুল হুদা হামিদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশন মিরসরাই উপজেলা শাখার সাবেক মডেল কেয়ারটেকার খাইরুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের অফিস সম্পাদক মীর হোসেন, জোরারগঞ্জ ইসলামীয়া দাখিল মাদ্রাসার পরিচালক মাওলানা আরিফুর রহমান, পশ্চিম অলিনগর চিশতীয়া বজল আহমদ ইসলামীয়া দাখিল মাদ্রাসার পরিচালক মাওলানা মুহাম্মদ আছাদ উল্যাহ, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম, সংবাদ কর্মী আকতার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ইসলামী সঙ্গীত পরিবেশন করেন মুক্তার হোসেন জিয়া। এসময় কুরআনের হাফেজ সাইদুল ইসলাম মিহাদকে পাগড়ি প্রদান করা হয় এবং জামাতের (তাকবীরে উলা) সাথে নামাজ আদায় করায় তিনজন ছাত্রকে পুরষ্কৃত করা হয়।

প্রসঙ্গত, পশ্চিম অলিনগর আমজাদিয়া ফোরকানিয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসাটি ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে প্রতিষ্ঠানটিতে ফোরকানিয়া, ইসলামী ফাউন্ডেশন প্রাক প্রাথমিক শিক্ষা, হেফজ ও নূরানী বিভাগ চালু রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here