আফগানিস্তান সিরিজের টি-টোয়েন্টি দলে মুনিম-রাব্বি

0
311

খবর৭১ঃ আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরে ব্যাট হাতে দ্যুতি ছড়ানো দুই ব্যাটার মুনিম শাহরিয়ার ও ইয়াসির রাব্বি ঘোষিত এই দলে জায়গা পেয়েছেন।

বিপিএলের এবারের আসরে ফরচুন বরিশালের হয়ে মুনিম এবং ইয়াসির আলি রাব্বি খুলনা টাইগার্সের জার্সিগায়ে মাঠে প্রতিনিধিত্ব করেছেন। ব্যাট হাতে মাত্র ৬ ম্যাচে ১৫২ স্ট্রাইক রেটে ১৭৮ রান করেন মুনিম। এদিকে ১১ ম্যাচে ১৩৯ স্ট্রাইক রেটে ২১৯ রান রাব্বির।

এদিকে বাংলাদেশ দলের সর্বশেষ সিরিজে পাকিস্তানের বিপক্ষে স্কোয়াডে আমিনুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম রাব্বি, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন পাটোয়ারি, সাইফ হাসান ও আকবর আলিরা দল থেকে বাদ পড়েছেন। আর মুনিম শাহরিয়ার ছাড়াও দলে ফিরেছেন লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম।

উল্লেখ্য, আগামী ৩ ও ৫ মার্চ হবে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ। চট্টগ্রামে ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজের খেলাগুলো হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

একনজরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here