ভাতিজি’ আইভীর মাথায় তৈমূরের স্নেহের হাত

0
102

খবর৭১ঃ দেশে নির্বাচনের আগে-পরে সহিংসতা যখন অনেকটা স্বাভাবিক ঘটনায় পরিণত হয়েছে তখন অনেকটা স্বস্তি দিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচনে সহিংসতা যেমন ছিল না তেমনি ছিল না গুরুতর অভিযোগও। এরমধ্যে ভোটের পরদিন সোমবার বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি করে সেলিনা হায়াৎ আইভী ও তৈমূর আলম খন্দকারের দুটি ছবি। একটি ছবিতে দেখা যায় মেয়র পদে পরাজিত তৈমূর আলম খন্দকারকে মিষ্টিমুখ করাচ্ছেন হ্যাট্রিক করা মেয়র আইভী। অনেকে ফেসবুকের টাইমলাইনে ছবিটি শেয়ার করে এমন উদ্যোগের প্রশংসা করছেন।

খানিক বাদে আরেকটি ছবি ভাইরাল হয় ফেসবুকে। যাতে দেখা যায় মিষ্টি মুখ করার পর পাশের চেয়ারে বসিয়ে ‘ভাতিজি’ আইভীর মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন বিএনপি নেতা তৈমূর আলম।

মেয়র আইভী বিকাল চারটার দিকে নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান। সেখানে তারা একে অপরকে মিষ্টিমুখ করান। নগরের উন্নয়নে ‘চাচা’ তৈমূরকে পাশে চান আইভী। এসময় তিনিও ‘ভাতিজি’ আইভীর পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

দুটি ছবি ফেসবুকে অনেকে শেয়ার করে বলছেন, এমন ছবি ইতিবাচক রাজনীতির প্রতিকৃতি। কেউ বলছেন, রাজনৈতিক অঙ্গন ছবির মতো এমন সুন্দর দেখতে চান।

রবিবার নারায়ণগঞ্জ সিটিতে প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ হয়। সিটি করপোরেশনের ১৯২টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আইভী নৌকা প্রতীকে পান এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীক নিয়ে পান ৯২ হাজার ১৬৬ ভোট। এ নিয়ে আইভী টানা তৃতীয়বার নারায়ণগঞ্জের মেয়র হলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here