প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

0
231

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে প্রেমিকের সঙ্গে অভিমান করে মাছুমা আক্তার (২৪) নামের এক প্রেমিকা আত্মহত্যা করেছে। সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে নিজ বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন । মাছুমা আক্তার উপজেলার কাইটাইল ইউনিয়নের জাওলা গ্রামের আব্দুল ছালামের মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আগে আটপাড়া উপজেলার তেলিগাতী এলাকার প্রবাসী মোমেন নামের এক যুবকের সঙ্গে মাছুমা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মোমেনের পরিবারের লোকজন মাছুমা আক্তারকে অপছন্দ করায় তাদের বিয়ে ভেঙে যায়। পরে মদন উপজেলার নায়েকপুর এলাকার জাহাঙ্গীরের সঙ্গে এক মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মাছুমা।
প্রেমিক মোমেন মাছুমার স্বামী জাহাঙ্গীরের নিকট তাদের পূর্বের প্রেমকাহিনী বলে দেন। এতে জাহাঙ্গীর ও মাছুমার মধ্যে কলহ সৃষ্টি হয়। পরে দুজনের পরিবারের লোকজনের সম্মতিতে ২৮ অক্টোবর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সোমবার মোমেনের সঙ্গে মোবাইল ফোনে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজ বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মাছুমা আক্তার।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম বলেন, মাছুমা নামের এক যুবতী সোমবার আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here