আমি সুস্থ হয়ে উঠেছি: পেলে

0
45

খবর৭১ঃ

এক সপ্তাহের মধ্যে দুইবার হাসপাতালে ভর্তি করার পর আইসিইউতেও পাঠানো হয়েছিল ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলেকে। ফলে সবার মনে যখন এই তারকা ফুটবলার ভীতি সঞ্চার করেন, ঠিক তখনই নিজে সুস্থতা নিয়ে মুখ খুললেন তিনি। আর ভালোভাবেই সুস্থ হয়ে উঠেছেন বলেও জানালেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের সুস্থতার কথা জানিয়ে এই ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘’বন্ধুরা, আমি এখনও খুব ভালোভাবে সেরে উঠছি।’

এছাড়া ধনব্যাদ জানিয়ে পেলে আরও লেখেন, ‘আজ পরিবারের সদস্যদের সঙ্গে আমার দেখা হয়েছে এবং আমি হাসিখুশি আছি। আপনাদের কাছ থেকে যে ভালোবাসার বার্তা পেয়েছি তার জন্য ধন্যবাদ।’

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পেলের মেয়ে এক পোস্টে তিনি জানান, ‘বাবা সুস্থ হয়ে উঠছেন। এই বয়সে এমন অস্ত্রোপচারের পর সুস্থ হতে সময় লাগে। কখনও ভাল থাকে, কখনও খারাপ। আগের দিন তার একটু শরীর খারাপ হয়েছিল, এখন সে ভাল আছে।

প্রসঙ্গত, চার দশকেরও বেশি সময় আগে ১৯৭৭ সালে অবসর নেন ফুটবলের রাজা খ্যাত এডসন আরান্তেস দো নাসিমেন্তো পেলে। মূলত তিনি তিনবার বিশ্বকাপ জয় করার জন্য এখনও বিখ্যাত হয়েছেন। এছাড়া তিনি তার ক্লাব ও দেশের হয়ে ১,৩৬৩টি ম্যাচ খেলে মোট ১,২৮১টি গোল করেছেন যা বিশ্ব রেকর্ড। সম্প্রতি তার গড়া লাতিন আমেরিকার কোনও ফুটবলারের সর্বোচ ৭৭ গোলের রেকর্ড ভেঙে দিয়েছেন লিওনেল মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here