শাহজাদপুরে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর বৃক্ষরোপণ

0
296
শাহজাদপুরে 'নারীর চোখে বাংলাদেশ' এর বৃক্ষরোপণ

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ‘নারীর চোখে বাংলাদেশ’ সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।
আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে ট্রাভেলেটস অব বাংলাদেশ-ভ্রমনকন্যার ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে শাহজাদপুরে লক্ষিমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করা হয়৷ বিদ্যালয় প্রাঙ্গণে নিজস্ব অর্থায়নে বিভিন্ন বনজ ও ফলজ বৃক্ষরোপণ করা হয়। উক্ত বৃক্ষরোপন কর্মসূচীটি ট্রাভেলেটস অব বাংলাদেশ-ভ্রমনকন্যা এবং নারীর চোখে বাংলাদেশ সংগঠনের সিরাজগঞ্জ জেলা সমন্বয়ক সুকৃতি আজমল ও জেলা ভলান্টিয়ারদের তত্ত্বাবধানে সম্পন্ন করা হয়।

নারীর চোখে বাংলাদেশ সংগঠনের সিরাজগঞ্জ জেলা সমন্বয়ক সুকৃতি আজমল জানান, সংগঠনের ভলান্টিয়াদের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আজকের এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি অব্যহত থাকবে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষিমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বিশিষ্ট সংস্কৃতিকর্মী সৈয়দা তাহমিনা জামান।

উল্লেখ্য ২০১৬ সালে যাত্রা শুরু হয় সংগঠনটির, এই সংগঠনটি তাদের যাত্রার শুরু থেকেই বাংলাদেশের ৬৪ জেলায় মেয়েদের স্বাস্থ্য শিক্ষাসহ বিভিন্ন বিষয়ে কাজ করে যাচ্ছে।
বৃক্ষরোপণ কর্মসূচিকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here