বেনাপোল সীমান্ত থেকে ১.৫২৬ কেজি ওজনের ১৩টি সোনার বারসহ এক নারী আটক

0
350
বেনাপোল সীমান্ত থেকে ১.৫২৬ কেজি ওজনের ১৩টি সোনার বারসহ এক নারী আটক

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল :: বেনাপোল সীমান্তের সিকড়ি বটতলা এলাকা থেকে ১.৫২৬ কেজি ওজনের ১৩টি সোনার বারসহ পপি খাতুন (২৪) নামে এক নারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার সকাল ৯টার সময় তাকে এস্বর্ণের চালানসহ আটক করা হয়েছে বলে জানালেন বিজিবি সদস্যরা।

আটককৃত পপি খাতুন যশোর জেলার বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের পশ্চিমপাড়ার কামাল হোসেনের স্ত্রী। , গ্রাম-পুটখালী পশ্চিম পাড়া, পোষ্ট-বালুন্ডা, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী, পিএসসি জানান, ভারত সীমান্ত পিলার ১৭/১৭ এস এর ১৭৪ আর পিলার হতে ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিকড়ি বটতলা বালুরমাঠ ব্রিজের উপর হতে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)’র অধীনস্থ পাঁচভুলট বিওপি’র একটি টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ১.৫২৬ কেজি ওজনের ১৩টি সোনার বারসহ পপি খাতুন (২৪) নামে এক নারীকে আটক করেছেন। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৯১ লক্ষ ৫১ হাজার ৮’শ টাকা। আটককৃত আসামীকে সোনার বারসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

স্থানীয়রা বলেন, বারংবার সীমান্ত এলাকা থেকে নামমাত্র স্বর্ণ, হুন্ডি ও মাদকসহ পাঁচারকারিরা আটক হলেও মূল হোতারা ধরাছোয়ার বাইরে থাকায় প্রতিনিয়িত বাড়ছে স্বর্ণ ও হুন্ডি পাঁচারসহ মাদকের কারবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here