সেই ইয়ামিনকে জার্সি-ব্যাট উপহার দিলেন মুশফিক

0
672
সেই ইয়ামিনকে জার্সি-ব্যাট উপহার দিলেন মুশফিক

খবর৭১ঃ
সন্তানের স্বপ্নকে বাস্তবে রূপ দিতেই নিজের শত ব্যস্ততা সত্ত্বেও লোকচক্ষুর আড়ালে থাকা পর্দানশীল মা ঝর্ণা আক্তার ছেলেকে নিয়ে প্রতিদিনই হাজির হন মাঠে।

গত ১১ সেপ্টেম্বর ১১ বছর বয়সী ইয়ামিন কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করতে যায়। সঙ্গে ছিলেন তার মা ঝর্ণা আক্তার। তখনও বন্ধুরা কিংবা প্রশিক্ষক না আসায় মাকে নিয়েই নেট প্র্যাকটিস শুরু করেন ইয়ামিন।

ছেলের বোলিংয়ে হিজাব পরিহিত ওই মায়ের পেশাদারি ভঙ্গিতে করা ব্যাটিং মুগ্ধ করেছে সবাইকে। মা-ছেলের ক্রিকেট প্র্যাকটিসের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে দৃষ্টি এড়ায়নি মুশফিকুর রহিমেরও।

ভাইরাল হওয়া সেই মায়ের ক্রিকেট প্রিয় ১১ বছর বয়সী সন্তান ইয়ামিনকে তার স্বপ্ন বাস্তবে রূপ দিতে প্রেরণা জোগালেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিক।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বুধবার বনানীর একটি মাঠে কিছু সময় আড্ডা দিলেন সেই ইয়ামিন ও তার মায়ের সঙ্গে। প্রিয় ভক্তকে মুশফিক উপহার দিয়েছেন নিজের সই করা একটি রেপ্লিকা ব্যাট, বিশ্বকাপে ব্যবহৃত তার একটি গ্লাভস ও একটি জার্সি।

মা ঝর্ণা আক্তার জানান, ইয়ামিন খুবই খুশি তার প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করতে পেরে। মুশফিক ভাইকে দেখেই আমার ছেলে জানতে চায় ভাইয়া- ‘আপনি এত রান কীভাবে করেন?’ আধা ঘণ্টার আলাপে আমার ছেলে তাকে অনেক প্রশ্ন করেছে। মুশফিক ভাইও হাসিমুখে সব প্রশ্নের উত্তর দিয়েছেন।

এ সময় ছোট্ট ইয়ামিনকে পাশে থেকে ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here