বিপিএলে প্রথম বারের মতো অংশ নিচ্ছেন অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ

0
309

খবর৭১:আগামী ৫ জানুয়ারি পর্দা উঠছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের। প্রথম বারের মতো এই আসরে অংশ নিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএলের মাঠ মাতাবেন এই অজি ক্রিকেটার। প্রথমবারের মতো বিপিএলে কোনও দলের সাথে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত স্মিথ। তাই ভক্তদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন স্মিথ নিজেই।

এক ভিডিও বার্তায় স্মিথ বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি স্টিভ স্মিথ বলছি। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে আমি অনেক উত্তেজিত। আমাকে দলে নেবার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ জানাই। আমি সেখানে যাওয়ার জন্য অপেক্ষা করছি, আশা করছি আমাদের একটা সফল টুর্নামেন্ট যাবে। শিগগিরই দেখা হচ্ছে।’

এমনিতেই বেশ শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই দলে নেতৃত্ব দিবেন দেশের সেরা ওপেনার তামিম ইকবাল খান। পাশাপাশি আছেন জাতীয় দলের ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি। এছাড়া আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। এর বাইরে আছেন অভিজ্ঞ মোহাম্মদ শহিদ, মোশাররফ হোসেন রুবেল, শামসুর রহমানের মতো ক্রিকেটাররা।

বিদেশি ক্রিকেটারের মধ্যে পাকিস্তানের আছেন তিনজন। এরা হলেন- শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, আমির ইয়ামিন। এরপর শ্রীলঙ্কার দুইজন- আসেলা গুনারত্নে ও থিসারা পেরেরা, ইংল্যান্ডের একজন- লিয়াম ডওসন, উইন্ডিজের একজন- এভিন লুইস। বাকি একজন আফগানিস্তানের ১৭ বছর বয়সী ওয়াকার সালমাখেইল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড-
দেশি: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশাররফ রুবেল, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা।

বিদেশি: স্টিভেন স্মিথ, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, থিসারা পেরেরা, এভিন লুইস, আসেলা গুনারত্নে, লিয়াম ডওসন, ওয়াকার সালমাখেইল, আমির ইয়ামিন।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here