নওগাঁ-৬ আসনে নৌকার মাঝি ইসরাফিল আলম

0
906

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে নৌকার মাঝি হলেন বর্তমান সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম। রোববার কেন্দ্রীয় থেকে ঘোষণা হওয়ার পর এ উপলক্ষে এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এর পরই আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ইসরাফিল অালম এমপি’র পক্ষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করা হয়।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুল বারী মোল্লা জানিয়েছেন, কেন্দ্রীয় ভাবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষনা করা হয়েছে। এতে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বর্তমান এমপি মো: ইসরাফিল আলম এর নাম ঘোষণা করা হয়। চুড়ান্ত মনোনয়ন তালিকার ঘোষণা টিভি চ্যানেল ও বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেন।

এছাড়াও দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এমপি ইসরাফিল আলমের পক্ষে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের দপ্তর থেকে মনোনয়ন পত্র উত্তোলন করা হয়।

উল্লেখ্য, এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মোট ৭ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। এর মধ্যে বর্তমান এমপি ইসরাফিল আলমকে ৩য় বারের মতো চুড়ান্তভাবে মনোনিত করে নাম ঘোষণা করা হয়।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here