সৈয়দপুরে বন্ধন ছাত্র কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ৪ জন দরিদ্র শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান

0
277

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বন্ধন ছাত্র কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে এলাকার চার জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিকভাবে তাদের অনুদানের অর্থ তুলে দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্ধন ছাত্র কল্যাণ ট্রাষ্টের উপদেষ্টা ও বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুল মালেক।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. বজলুর রশীদ, হোমিও চিকিৎসক চিত্র চন্দ্র, ব্যবসায়ী মো. বুলবুল, পলাশবাড়ী কামিল মাদরাসার প্রভাষক দিলীপ চন্দ্র সরকার কুমার ও মো. রাসেল সরকার প্রমুুখ।
অনুষ্ঠানে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য তিন শিক্ষার্থীকে এক হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
এছাড়াও একই অনুষ্ঠানে এলাকার কৃতি শিক্ষার্থী কুষ্টিয়া মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পাওয়া চঞ্চল চন্দ্র শীলকে সংবর্ধনা ও আর্থিক সহায়তা দেয়া হয়।
প্রসঙ্গত, সুন্দর আগামী প্রত্যাশায় শ্লোগানকে সামনে রেখে যাত্রা করে বন্ধন ছাত্র কল্যাণ ট্রাষ্ট নামের সামাজিক সংগঠনটি। এলাকার কিছু শিক্ষিত ও উদ্যোমী তরুণ সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো প্রত্যয়ে সংগঠনটি গড়ে তোলেন। এ সংগঠনের মাধ্যমে এলাকার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা দিতে তাদের সংবর্ধনা ও আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here