বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে ২ দিনের কর্মসূচি বিএনপির

0
364

খবর ৭১: ৭ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে ২ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। আজ দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, কার্যনির্বাহী কমিটির সদস্য, সম্পাদক, সহ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের নিয়ে যৌথ সভা শেষে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ৭ই নভেম্বর সকাল ৬ টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন। একইদিনে সকাল ১০ টায় দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ। ৮ই নভেম্বর দুপুর ২ টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এবং স্থানীয় নেতাকর্মীরা তাদের সুবিধা অনুযায়ী আলোচনা সভা করবে।

রিজভী আহমেদ বলেন, ৭ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে পোস্টার ও ক্রোড়পত্র প্রকাশ করা হবে। ইতিমধ্যে পোস্টার ছাপা হয়েছে। এছাড়া দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোকচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গণভবনে সংলাপে প্রধানমন্ত্রী বলেছেন কোন সভা সমাবেশে বাধা দেয়া হবে না। নতুন করে কোন মামলা ও গ্রেপ্তার করা হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here