চার দিনের সফরে উত্তরাঞ্চল যাচ্ছেন এরশাদ

0
520

খবর ৭১:চার দিনের সফরে রংপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তিনি রংপুর, নীলফামারী ও লালমনিরহাট জেলায় দলীয় ও সামাজিক বিভিন্ন আয়োজনে অংশ নেবেন।

আগামী ১৪ এপ্রিল সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলা এয়ারযোগে সৈয়দপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। দুপুর ১২টায় সাবেক রাষ্ট্রপতি রংপুর সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং দুপুর সাড়ে ১২টায় গুপ্তপাড়ায় রংপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে বাংলা নববর্ষের অনুষ্ঠানে যোগ দেবেন। বিকাল ৫টায় রংপুর পল্লীনিবাসে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।
পরদিন ১৫ এপ্রিল বেলা ১১টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাতীয় পার্টির কাউন্সিল অধিবেশনে যোগ দেবেন হুসেইন মুহম্মদ এরশাদ। ১৬ এপ্রিল দুপুর ১২টায় নীলফামারী জেলার জলঢাকা ডাকবাংলো মাঠে এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকাল ৪টায় লালমনিরহাটের আদিতমারীতে কুমড়ীরহাট এসসি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন হুসেইন মুহম্মদ এরশাদ। ১৭ এপ্রিল দুপুরে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রাজধানীতে ফিরবেন সাবেক এই রাষ্ট্রপতি।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here