রাণীনগরে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন

0
320

খবর৭১:সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার ৪নং পারইল ও ৭নং একডালা ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা আবাদপুকুর চারমাথা এমপি ভবনের সামনে এক সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: আখতারুজ্জামান উজ্জলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: ফরহাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: রেজাউল ইসলাম, নাজমুল হক, পারইল ইউপি চেয়ারম্যান মো: মজিবর রহমান, একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু, একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আনোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলন শেষে ৪নং পারইল ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মো: জামিল হোসেনকে সভাপতি ও মো: আব্দুল আলীমকে সাধারন সম্পাদক, ৭নং একডালা ইউনিয়নের মো: আব্দুল লতিফকে সভাপতি ও আব্দুর রউফ ডলার সরদারকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here