জমকালো আয়োজনে মেঘনা ব্যাংক Tap’n Pay ক্রিকেট টুর্নামেন্ট TPL T10 এর উদ্বোধন

0
626

খবর ৭১: জমকালো নানা আয়োজনের মাধ্যমে  মেঘনা ব্যাংক Tap’n Pay ক্রিকেট টুর্নামেন্ট TPL T10 এর উদ্বোধন করা হয়েছে। আজ  মঙ্গলবার সাভারে রেডিও কলোনি স্কুল মাঠে  বিশ্ব ক্রিকেটের অলরাউন্ডার  ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান টুর্নামেন্টের উদ্বোধন করেন। ম্যাস্ট্রো ক্রাউন কলেজের ব্যবস্থাপনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে Mobility i Tap n Pay Bangladesh Limited এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. কামরুল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা.এনামুর রহমান এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি বেনজির আহমেদ, বিকেএসপির সাবেক মহাপরিচালক লে. কর্ণেল এম এ লতিফসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে ড.কামরুল আহসান বলেন,বাংলাদেশের চতুর্থ প্রজন্মের ব্যাংকিং ব্যবস্থা চালু করছে মেঘনা ব্যাংক Tap’nPay। তিনি বলেন, সাভারের সাথে আমার নাড়ির সম্পর্ক,সেই সাভারকে কিছু উপহার দিতে আমি এখানে এসেছি। খেলাধূলার মাধ্যমে যেভাবে বাংলাদেশকে এক সূতায় বেঁধে রেখেছে তেমনি সাভারের সব শ্রেণীর মানুষকে একসাথে বেঁধে রাখতে আজকের এই আয়োজন।


প্রধান অতিথির বক্তব্যে এইচ এন আশিকুর রহমান এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সব ক্ষেত্রে মাথা উঁচু করে এগেয়ে চলছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে, এর ধারাবাহিকতায় এগিয়ে চলছে মেঘনা ব্যাংক। বাংলাদেশের ঘরে ঘরে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করছে মেঘনা ব্যাংক Tap’n Pay ব্যাংকিং সেবা। ড. কামরুল আহসানের নেতৃত্বে আমরা এর সফলতা পাবো বলে আশা করছি।

মেঘনা ব্যাংক Tap’n Pay ক্রিকেট টুর্নামেন্ট TPL T10 উদ্বোধনী অনুষ্ঠান শেষে জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশনা করেন মনির খান, মিলা
এবং ম্যাস্ট্রো ক্রাউন কলেজের শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করেন।


উল্লেখ্য সাভারে অবস্থিত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও গার্মেন্টস প্রতিষ্ঠানের সমন্বয়ে গঠিত দল সমূহ নিয়ে আগামি ৫ জানুয়ারি থেকে শুরু হয়ে মাস ব্যাপি এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here