শঙ্কায় শ্রীদেবী কন্যা জাহ্নভীর ক্যারিয়ার

0
84

খবর৭১: বলিউডে পা রাখার পর থেকে খুব একটা চমক দেখাতে পারেননি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। যেন কোনোরকম টেনেটুনে এগোচ্ছে তার ভাগ্যলক্ষী। এরমধ্যেই তার আসন্ন একটি সিনেমা নিয়ে আবার সমালোচনার মুখে তিনি।

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। সেই থেকে ২০২২ পর্যন্ত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে তার। সামনেই মুক্তি পেতে যাচ্ছে ‘বাওয়াল’ নামে আরেকটি সিনেমা। এটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি।

এ সিনেমার মধ্যে দিয়েই প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাধতে যাচ্ছে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর। কিন্তু টিজার মুক্তির পর থেকেই তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছে তা। কারণ প্রথম থেকে একটি সাধারণ প্রেম কাহিনির মনে হলেও টিজারের শেষ দৃশ্যে এসে দেখানো হয়েছে দুই মুখ্য চরিত্র বন্দি এক নাৎসি জার্মান গ্যাস চেম্বারে। আর এতেই চটেছেন নেটিজেনরা।

অনেকেই বলছেন, ‘প্রেম কাহিনির মধ্যে গণহত্যা কেন?’ যদি এ সিনেমাও ব্যর্থ হয় তাহলে শঙ্কায় পড়ে যাবে জাহ্নবীর ভবিষ্যৎ। কারণ তার ক্যারিয়ারে তখন সফল সিনেমার চেয়ে ব্যর্থ সিনেমার সংখ্যাই বেশি। ২১ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here