যশোরে ট্রাকচাপায় যবিপ্রবি ছাত্রীসহ নিহত ৩

0
34

খবর ৭১: ট্রাকচাপায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।
রোববার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে যশোর-চৌগাছা আঞ্চলিক সড়কে সদর উপজেলায় চুড়ামনকাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: যবিপ্রবির পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার সুমি, যশোর সদরের কমলাপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫০) এবং বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে ভ্যানচালক মাসুম (৩৫)।

স্থানীয়রা জানান, বিকেল সোয়া ৪টার দিকে বিএডিসির ট্রাক (যশোর-ট-১৩৯৪) চৌগাছামুখী একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মাসুম ও গৃহবধূ জোহরা বেগমের মৃত্যু হয়। এ সময় আহত জোহরা বেগমের স্বামী আমজাদ হোসেন, যবিপ্রবির শিক্ষার্থী সুমি, মোতাসিন বিল্লাহকে যশোর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক সুমিকে মৃত ঘোষণা করেন।

আহত আমজাদ হোসেন জানান, যশোর থেকে ভ্যানে বাড়ি ফিরছিলেন তারা। চুড়ামনকাটি রেললাইন পার হয়ে ইটভাটার সামনে পৌঁছালে সামনে থেকে একটি ট্রাক তাদের ভ্যানকে চাপা দেয়। এতে তার স্ত্রী, ভ্যানচালকসহ তিনজন মারা যান।

যবিপ্রবির সহকারী পরিচালক (জনসংযোগ) আব্দুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা আক্তার সুমি মারা গেছেন এবং অপর শিক্ষার্থী শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মোতাসিন বিল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ট্র্যাকটি ও তার চালককে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here