ইভ্যালির রাসেল দম্পতির বিচার শুরু, শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

0
32

খবর ৭১: গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে ঢাকার গুলশান থানার মামলায় ইকমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও তার স্বামী প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

ঢাকার মহানগর হাকিম মেহেদী হাসানের আদালত বুধবার এ আদেশ দেন। এর মধ্য দিয়ে এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো। মামলার অপর আসামি ইভ্যালির আরেক কর্মকর্তা মইনুল হককে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৮ ফেব্রুয়ারি তারিখ ধার্য করেন আদালত।

এদিন মামলার শুনানিকালে রাসেলকে কারাগার থেকে হাজির করা হয়। আর মইনুল হক আদালতে উপস্থিত ছিলেন। শামীমা নাসরিন আদালতে হাজির হননি। তার পক্ষে সময় আবেদন করা হয়। তাদের পক্ষের আইনজীবীরা মামলা থেকে অব্যাহতি চেয়ে শুনানি করেন।

শুনানি শেষে রাসেল ও শামীমার বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। শামীমার আবেদন নাকচ করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। মইনুল হকের অব্যাহতির আবেদন মঞ্জুর করা হয়। আদেশে বলা হয়, মইনুল হকের বিরুদ্ধে চার্জগঠনের কোনো উপাদান নেই।

৩ লাখ ১০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে গত বছরের ১৬ সেপ্টেম্বর রাতে গুলশান থানায় আরিফ বাকের নামে এক গ্রাহক প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে রাসেল ও তার স্ত্রী শামীমার বিরুদ্ধে মামলা করেন। গত ২৯ আগস্ট আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সিআইডির উপপুলিশ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here