শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে: মতবিনিময় সভায় এমপি নূর

0
19

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
নীলফামারী- ২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। নানা প্রতিকুলতা সত্বেও উন্নয়নের ছোঁয়া লেগেছে দেশের সব অঞ্চলে সমভাবে। করোনা মহামারী, দেশি বিদেশি নানা চক্রান্ত ও চলমান বৈশ্বিক অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যেও দেশ এগিয়ে চলেছে আপন গতিতে। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুপরিকল্পনা আর অকুতোভয় দৃঢ় সিদ্ধান্তের ফলে আমরা সবধরনের প্রতিবন্ধকতা, ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মাসেতুর মত মহাপ্রকল্প নিজস্ব অর্থায়নে সম্পন্ন করতে পেরেছি। বিশ্ব অবাক বিস্ময়ে প্রত্যক্ষ করছে বাংলাদেশের উন্নয়ন উত্তরণ।
গতকাল সোমবার রাতে
সৈয়দপুরসহ নীলফামারী জেলার সার্বিক উন্নয়ন তরান্বিত করাসহ আগামি ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সৈয়দপুর উপজেলা, পৌর ও ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন। সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে ওই মতবিনিময় সভাটি হয় সৈয়দপুরের অভিজাত হোটেল ড্রিম প্যালেসের সম্মেলন কক্ষে।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোখছেদুল মোমিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও নীলফামারী জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মমতাজুল হক। সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকীসহ পৌর পরিষদের সকল ওয়ার্ড ও নারী কাউন্সিলর, উপজেলার পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি আসাদুজ্জামান নুর এমপি বলেন, সরকারের সবধরণের উন্নয়ন ধারাবাহিকতা সৈয়দপুরসহ নীলফামারী জেলায় ছড়িয়ে দিতে হলে সকল স্থানীয় নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রতিনিধি প্রয়োজন। এ কারণে নীলফামারী জেলার সার্বিক উন্নয়নে আগামী জেলা পরিষদ নির্বাচনে এ্যাড. মমতাজুল হককে মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি সৈয়দপুরের সকল জনপ্রতিনিধিদের বলেন, তাঁকে চেয়ারম্যান নির্বাচিত করে সৈয়দপুরসহ নীলফামারী জেলার উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে হবে। তাই দলমত নির্বিশেষে সৈয়দপুর উপজেলার প্রতিটি নির্বাচিত জনপ্রতিনিধিকে সঠিকভাবে ভেবে চিন্তে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য নির্বাচনে ভুমিকা রাখার আহ্বান জানান তিনি। উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে নীলফামারী জেলা পরিষদ নির্বাচন। ওই নির্বাচনকে সামনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের দৌড়ঝাঁপ চলছে বিগত দুই মাস ধরে। প্রার্থীরা নির্বাচনের ভোটার উপজেলা, পৌর ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের দপ্তর ও বাড়ি বাড়ি গিয়ে সাক্ষাত করে তাদের সমর্থন পেতে কাকুতি মিনতি করে দোয়া চাইছেন। এছাড়া জেলার সব উপজেলাতে ঘরোয়া সভা ও মতবিনিময় সভা করছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here