ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় এবার নারীর মৃত্যু

0
27

খবর৭১ঃ রাজধানীতে আবার সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। মুগদায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন এক নারী। এ ঘটনায় গাড়িটির চালককে আটকের পাশাপাশি মামলা হয়েছে থানায়।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে মুগদার টিটিপাড়া এলাকায় সড়ক পার হতে যাওয়া নাজমা বেগম নামের ওই নারীকে ধাক্কা দেয় ডিএসসিসির ময়লার গাড়িটি। নাজমাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শামীম আকতার জানান, নিহত নারীর বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার রাজারচর গ্রামে। তার স্বামীর নাম আব্দুর রহিম মুন্সি।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন মীর বলেন, ‘মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে ওই নারী টিটিপাড়া এলাকায় সড়ক পার হচ্ছিলেন। এ সময় ডিএসসিসির একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।’

ওসি জামাল বলেন, ‘আহত নারীকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রয়েছে।

ওসি জানান, এই ঘটনায় বুধবার সকালে মামলা হয়েছে। ডিএসসিসির ময়লার গাড়িটি জব্দ এবং এর চালক সোহেল রানাকে আটক করা হয়েছে।

এর আগে গত বছরের নভেম্বরে বসুন্ধরা সিটির সামনে পান্থপথে উত্তর সিটি কেরপোরেশনের গাড়ির ধাক্কায় আহসান কবির খান নামের একজন সংবাদকর্মী এবং গুলিস্তানে দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here