প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা অনুদান দিলো ট্রাস্ট বাংলাদেশ ফাইন্যান্স

0
33

খবর৭১ঃ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে অনুদান দিয়েছে বাংলাদেশ ফাইন্যান্স। বৃহস্পতিবার দুপুরে ( প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ধানমন্ডি অফিসে) প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পরিচালক ও যুগ্মসচিব কাজী দেলোয়ার হোসেনের হাতে অনুদানের চেকটি তুলে দেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ।

অর্থের অভাবে শিক্ষার সুযোগ বঞ্চিত দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা নিশ্চিত করার উদ্দেশ্যে বৃত্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই ‘ট্রাস্ট ফান্ডটি’ গঠন করা হয়। মহতী এই উদ্যোগের গর্বিত অংশীজন হতে পেরে সন্তোষ প্রকাশ করেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কায়সার হামিদ। ট্রাস্টের পরিচালক কাজী দেলোয়ার হোসেনও আগামী দিনে বাংলাদেশ ফাইন্যান্সকে পাশে পাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুদানের চেক তুলে দেয়ার সময় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের অর্থ ও হিসাব শাখার সহকারী পরিচালক যাদব সরকার, বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও মোঃ সাজ্জাদুর রহমান ভুঁইয়া, হেড অব সাসটেইন্যাবল ফাইন্যান্স মোহাম্মদ কোহিনুর হোসেন, অ্যাসোসিয়েট ব্রান্ড ম্যানেজার মো. আশিকুর রহমান, পিআর কো-অর্ডিনেটর ইকরাম হোসেনসহ অন্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here