সাগরদিঘীতে সাংবাদিকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

0
190

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি.

টাঙ্গাইলের ঘাটাইলে সাংবাদিকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (২৭ এপ্রিল) ঘাটাইল উপজেলার ‘সাগরদিঘী রিপোর্টার্স ক্লাব’র নিজস্ব ভবনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একাব্বর আলী, সাগরদিঘী কলেজের অধ্যক্ষ মো. নাসির উদ্দীন, সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. হুমায়ুন কবির, সাগরদিঘী বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি সামছ উদ্দীন, সাগরদিঘী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান মাস্টার, ঘাটাইল উপজেলা মৎসজীবী লীগ সভাপতি সাইদুর রহমান, কবি, লেখক ও মানবাধিকার কর্মী মো. আকবর হোসাইন, মদিনাতুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাবিবুল্লাহ বাহার এম.এ, আওয়ামী লীগ নেতা শাহাদত সিকদার, রিয়াজ উদ্দিন, এস এম মিন্টু, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান অপু, আজহার উদ্দীন, মহিউদ্দিন মিন্টু, সাগরদিঘী বাজার বনিক বহুমুখী সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার ঘাটাইল প্রতিনিধি খাদেমুল ইসলাম মামুন, দৈনিক বাংলাদেশের খবর ও বিডি২৪লাইভ পত্রিকার ঘাটাইল প্রতিনিধি শফিকুল ইসলাম, দ্যা ডেইলি ক্যাম্পাসের ঢাবি প্রতিনিধি মো. জাফর আলী, ব্যাংকার ও সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, ভিন্নবার্তা প্রতিনিধি মাহফুজুল ইসলাম সহ রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সদস্য, সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here