বাগেরহাটে গৃহবধুকে ধর্ষণ ও ডাকাতির ঘটনায় আরও একজন গ্রেফতার

0
126

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও ডাকাতির ঘটনার এনামুল হাওলাদার (৩৫) নামের আরও এক অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (০৪ মার্চ) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার উত্তর জিলবুনিয়া এলাকার একটি সুপারি বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেল চারটায় কচুয়া উপজেলার বাগমারা খেয়াঘাট এলাকা থেকে রিয়াজ শিকদার নামের প্রধান আসামীকে গ্রেফতার করে র্যা ব।এই নিয়ে এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করল পুলিশ।
গ্রেফতার এনামুল হাওলাদার উত্তর জিলবুনিয়া গ্রামের মৃত মুনছুর আলী হাওলাদারের ছেলে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, স্বামী-সন্তানকে বেধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও ডাকাতি মামলার এনামুল হাওলাদার নামের আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে উত্তর জিলবুনিয়া গ্রামের একটি সুপারি বাগান থেকে পুলিশ সদস্যরা ছদ্যবেশে তাকে গ্রেফতার করে।তার বিরুদ্ধে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধের অভিযোগ রয়েছে। এছাড়া বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার রিয়াজ শিকদারকে শুক্রবার বিকেলে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। জিজ্ঞাসাবাদ ও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।
মঙ্গলবার (০১ মার্চ) গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার জিলবুনিয়া গ্রামে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও মালামাল লুট করে চার সদস্যের একটি দস্যু দল। এ ঘটনায় বুধবার রাতে নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে রিয়াজ শিকদারের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৭-৮জনকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। একইদিন বিকেলে বাগেরহাট সদর হাসপাতালে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here