ফুলবাড়ীয়ায় বর যাত্রীর গাড়ীতে ডাকাতি

0
366

ফুলবাড়ীয়া ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃময়মনসিংহের ফুলবাড়ীয়ায় সড়কে গাছ ফেলে বর যাত্রীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নববধূর স্বর্নালঙ্কারসহ ৮লাখ টাকার মালামাল লুটকরে নিয়ে গেছে বলে জানাগেছে।
গত রোববার গভীর রাতে উপজেলার কেশরগঞ্জ-রাবার বাগান হয়ে বাগান বাড়ি চৌরাস্তা সড়কে ১০/১২ জনের ডাকাত দল সড়কে গাছ ফেলে বিয়ে বাড়ি থেকে আসা মাইক্রোবাস ও সিএনজিসহ ৮ টি যান আটকিয়ে তাদের সর্বস্ব লুট করে নিয়ে যায় ।
রোববার গভীর রাতে ফুলবাড়ীয়া পৌর সদরের ভালুকজান এলাকার সেকান্দর আলীর পুত্র বশির মিয়াকে জামালপুরের সরিষাবাড়ি শুয়াকৈর এলাকার মো. শহিদুল হকের মেয়ে তামান্নার সাথে বিয়ে সম্পন্ন শেষে বর-কনেসহ যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস ও সিএনজি দিয়ে ফুলবাড়ীয়া আসার পথে সন্তোষপুরের রাবার বাগানের ভেতর এসে পড়লে ১০/১২ জনের একদল দুর্বৃত্ব সড়কের উপর বনের আকাশী গাছ ফেলে পথরোধ করে গাড়ীতে থাকা বর-কনে , আত্নীয় স্বজন ও যাত্রীদের কাছ থেকে স্বর্নালংকারসহ সর্বস্ব লুট করে নিয়ে যায় বলে বর পক্ষের বড় ভাই বিল্লাল হোসেন জানিয়েছেন। ডাকাতদল ঘন্টাব্যাপী অবস্থান নিয়ে সড়ক দিয়ে যাতায়াতকারী পিক আপ ভেন, কভার্ট ভ্যান মুরগীর বাচ্চারগাড়ীসহ আরো ৮ যানবাহনের উপর হামলা চালিয়ে তাদের কাছে থাকা টাকা মোবাইলসহ সবকিছু লুট করে নিয়ে যায় বলেও তিনি জানান।
সাবেক ইউপি সদস্য আলীগ নেতা মাসুদ মেম্বার বলেন, গতকাল সোমবার ভোরে আযানের আগে আমাদের কান্দুর বাজারের নৈশ প্রহরী দৌড়ে আমার বাড়িতে এসে সড়ক ডাকাতির বিষয়টি জানালে লোকজন নিয়ে ঘটনাস্থলে যেতে যেতে দুর্বৃত্বরা পালিয়ে যায়। ঘটনাস্থলে গিয়ে যানতে পারি বিয়ের গাড়ির যাত্রীদের মাইত্রোবাস থেকে প্রায় ৫ ভরি স্বর্নালংকার ও অন্যান্য যানবাহন আটকিয়ে নগদ অর্থ মালামালসহ প্রায় ৮ লাখ টাকার মতো নিয়েগেছে। এখানে এর আগে আরো একাধিকবার একই স্থানে যানবাহন আটকিয়ে নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে স্থানীয়রা জানায়। সন্তোষপুর বন এলাকায় পুলিশি টহল জোরদারের দাবী জানিয়েছে স্থানীয়রা।
নাওগাও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মুজা জানায়, আমি খবর পাওয়ার সাথে সাথে ওসি সাহেবকে বিষয়টি জানিয়েছি।
ফুলবাড়ীয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, আমি বিষয়টি শুনতে পেরে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here