স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ

0
288

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বাঁধাল বাজারে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে কচুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, আওয়ামী লীগ নেতবৃন্দ ও এলাকাবাসী অংশ নেন। পরে তারা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল ও অবরোধ করেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমান সরোয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকন, বাঁধাল ইউনিয়নের চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদ, শিক্ষক সুনয়না মন্ডল, শিক্ষার্থী কৃষ্ণা দাস, মারুফ হোসেন প্রমুখ। বক্তারা বলেন, স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণসহ অমানবিক নির্যাতন করা হয়েছে- তা কোনোভাবেই কেউ আশা করেনি। অবিল¤ে॥^ সব দোষীদের গ্রেফতার না করলে আরও কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

এর আগে, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) কচুয়া উপজেলায় মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে শুক্রবার রাতে ভুক্তভোগীকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাতে এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। এখনও তিন আসামি গ্রেফতার হয়নি। গ্রেফতার এজাজুল মোল্লার সোমবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। কচুয়া থানার ওসি মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here